আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


জমকালো আয়োজনে ইংরেজি নতুন বছরকে বরণ করে নিয়েছে মধ্যপ্রাচ্যের দেশ বাহরাইন

জমকালো আয়োজনে ইংরেজি নতুন বছরকে বরণ করে নিয়েছে মধ্যপ্রাচ্যের দেশ বাহরাইন।

দেশটির কয়েকটি স্থানে বড়নীল আলোকসজ্জা সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে পুরনো বছর কে বিদায় দিয়ে নতুন বছর কে বরন করা হয়।

বাহরাইনের নাগরিক ছাড়াও বিভিন্ন দেশ থেকে আসেন পর্যটকরাও, বর্ষবরণে যোগ দেন বাহরাইনে বসবাসরত প্রবাসী বাংলাদেশীরা,পুরো বাহরাইন জুড়ে ছিল উৎসবের আমেজ নতুন বর্ষবরণে বাধ ভাঙ্গা উচ্ছ্বাসে মাতে বাহরাইনে সকল শ্রেণী পেশার মানুষ।

দেশটিতে প্রতি বছরের ন্যায় এ বছরেও বড় আয়োজন ছিল দ্যা এভিনিউ নামক স্থানে সন্ধ্যা সাতটা থেকে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান রোবট নাচ নৃত্য আরব দেশের সুনাম ধন্য শিল্পিদের গাওয়া গান সহ ডিজে বাজনায় মেতে উঠেন প্রায় লক্ষের কাছাকাছি দর্শক।

রাত ১১:৫০ মিনিট ঘোষণা হয় আকাশের দিকে থাকাতে, ড্রোনের লাইটের মাধ্যমে দেখানো হয় নানারকম সুন্দর দৃশ্য, ঘড়ির কাঁটায় যখন রাত ১২টায় শুরু হয়, এক অন্যরকম মুহুর্ত,
উপস্থিত লাখো মানুষ শিল্পীর সূরে গেয়ে উঠেন হ্যাপি নিউ ইয়ার, ২০২৩ ফুটানো হয় আতশবাজি –
আতশবাজির সাজে সজ্জিত হয় বাহরাইনের আকাশ, টানা ১০ মিনিট নানারকম নকশার আতশবাজি ফোটানো হয় আকাশে,

আনন্দ উল্লাস নাচ গান সহ নানান আয়োজনে বর্ষবরণ অনুষ্ঠান টি করোনা পরবর্তী সর্বোচ্চ জনসমাগম লক্ষ করা যায়।

বর্ষবরণের আয়োজনে অংশ নিতে প্রতিবেশী দেশ থেকে বাহরাইনে এসেছেন পর্ষটকরা।উৎসব উচ্ছ্বাসে মেতেছিল প্রবাসী বাংলাদেশীরাও।


Top